ভারত-বাংলাদেশ ম্যাচ চলাকালীন সময়ে ,ভারতে বেটিং চক্রের ৪ সদস্য আটক

খেলাধুলা

গত ২৮ সেপ্টেম্বর দুবাইয়ে এশিয়া কাপ ক্রিকেট ফাইনালে ভারত-বাংলাদেশ ম্যাচ চলাকালীন সময়ে বেটিং-এ অংশ নেওয়ার অভিযোগে ভারতের দিল্লি থেকে আটক করা হয়েছে চার যুবককে। দক্ষিণ-পূর্ব দিল্লির লাজপথ নগর এলাকা থেকে তাদের আটক করে দিল্লি পুলিশ। অভিযুক্তরা হলেন হরিশ কুমার (৩৫), হরবিন্দর সিং (৩৪), সন্দীপ কুমার (৩৩) এবং নবীন কুমার (৩১)।

মঙ্গলবার দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণপূর্ব) চিন্ময় বিশাল জানান ‘গত শুক্রবার ও শনিবার রাতের মধ্যবর্তী সময়ে লাজপথ নগর এলাকায় একটি বেটিং চক্র চালানোর খবর আসে। রাত একটার দিকে যখন ভারত ও বাংলাদেশের মধ্যে এশিয়া কাপ ফাইনালের ম্যাচ চলছে তখন লাজপথ নগর-২ এলাকায় সি-৯৩ ভবনের তৃতীয় তলায় পুলিশ অভিযান চালায়।’ এর পর সেখান থেকে মোবাইল ফোনের মাধ্যমে বেটিং-এ অংশ নেওয়ার অভিযোগে চারজনকে আটক করা হয়।’

আটক ব্যক্তিদের কাছ থেকে একটি ল্যাপটপ, আটটি মোবাইল ফোন, একটি ক্যালকুলেট, একটি রেজিস্টার ও কিছু নোটবুক উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

উল্লেখ্য, রুদ্ধশ্বাস ওই ম্যাচে বাংলাদেশকে তিন উইকেটে হারায় ভারত। ৫০ ওভারের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ করে ২২২ রান। জবাবে সাত উইকেটে ২২৩ রান করে ম্যাচ জিতে নেয় ভারত।