জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় দিনের খেলা শুরু

খেলাধুলা

চলমান ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২০তম আসরের তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে। দেশের চারটি ভেন্যুতে তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে সকাল সাড়ে নয়টায়।

প্রথম স্তরের ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে রংপুর বিভাগের বিপক্ষে খেলছে বরিশাল বিভাগ। টস হেরে আগে ব্যাট করা রংপুর বিভাগের বড় সংগ্রহের বিপরীতে ব্যাট করছে বরিশাল বিভাগ।শুরুতে ব্যাট করতে নেমে ১০ উইকেটে ৫১০ রানের পুঁজি পেয়েছিল রংপুর বিভাগ।

প্রথম স্তরের অপর ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে খুলনা ও রাজশাহী বিভাগ। প্রথম ইনিংসে খুলনা ২১০ রানে অলআউটের পর ব্যাটিংয়ে রয়েছে রাজশাহী বিভাগ। মিজানুর রহমান ও জহুরুলের সেঞ্চুরিতে ভর করে তৃতীয় দিনে মাঠে নামার আগে দলীয় সংগ্রহ সাড়ে চারশত ছাড়িয়েছে রাজশাহী।

দ্বিতীয় স্তরের ম্যাচে ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে ঢাকা বিভাগ। প্রথম ইনিংসে ঢাকার ২৩৮ রানের জবাবে মাত্র ১৪২ রানে অলআউট হয়েছে চট্টগ্রাম। বর্তমানে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে রয়েছে ঢাকা বিভাগ। দ্বিতীয় স্তরের অপর ম্যাচে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ঢাকা মেট্রোর ৪২৬ রানের জবাবে ব্যাট করছে সিলেট বিভাগ।

এবারও যথারীতি ডাবল লিগ পদ্ধতিতে প্রতিটি দল নিজেদের টায়ারের অপর তিনটি দলের মুখোমুখি হবে। টায়ার টু এর চ্যাম্পিয়ন দল আগামী মৌসুমে টায়ার ওয়ানে উত্তীর্ণ হবে। আর টায়ার ওয়ানে পয়েন্ট তালিকায় তলানিতে থাকা দল টায়ার টুতে নেমে যাবে।