শাকিব- নুসরাতের ঘনিষ্ঠতায় সোশ্যাল দুনিয়ায় কৌতুহল

ঢালিউড

বাংলা সিনেমার নায়ক শাকিব খান ও এই প্রজন্মের নায়িকা নুসরাত ফারিয়া জুটির ছবি ‘শাহেনশাহ’। ছবিটির মধ্য দিয়ে এই প্রথম শাকিবের নায়িকা হলেন নুসরাত। এ নিয়ে দর্শকের আগ্রহ রয়েছে বেশ। লাস্যময়ী এই নায়িকার সঙ্গে সুপারস্টার শাকিব খানের জুটি বলে কথা। তাই প্রত্যাশাটা একটু বেশিই।

শামীম আহমেদ রনির পরিচালনায় ‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। গেলো ৫ সেপ্টেম্বর রাজধানির পাঁচতারকা হোটেলে হয়েছে জাঁকজমকপূর্ণ মহরত। এক মাস পেরিয়ে গেলেও এখনো শুরু হয়নি সিনেমার শুটিং।

এদিকে শাকিব খান ও নুসরাত ফারিয়ার একটি ঘনিষ্ঠ স্থিরচিত্র সোশ্যাল দুনিয়ায় ঘুরছে। যা নিয়ে কৌতুহল তৈরী হয়েছে এই দুই শিল্পীর ভক্তদের মনে। তাহলে কি শুরু হয়ে গেছে সিনেমার শুটিং?

শামীম আহমেদ রনি এ প্রসঙ্গে বলেন, ‌‌‘এটি একটি গানের দৃশ্যের স্থির চিত্র। ঈদুল আজহার আগে থাইল্যান্ডে গানের শুটিং করেছি। এক অর্থে বলা যায় শুটিং শুরু হয়ে গেছে।’

একমাস পেরিয়ে গেলেও সিনেমার মূল অংশের শুটিং শুরু না হওয়ার কারণও ব্যাখ্যা দেন রনি। তিনি বলেন, ‌‘নানা জনে নানা কথা বলছেন। যে যাই বলুক তাতে আমি কান দিচ্ছিনা। এটি আমার সিনেমা আমার চিন্তা বেশি। তবে সবকিছু ঠিকঠাক থাকলে এ মাসেই সিনেমার শুটিং শুরু হবে।’

এর আগে কয়েকদফা শুটিংয়ের তারিখ ঠিক করা হলেও বিভিন্ন কারণে শুটিং ফ্লোর পর্যন্ত গড়ায়নি। এখন দেখার বিষয় চলতি মাসে শামীম আহমেদ রনি তার স্বপ্নের সিনেমাটির শুটিং শুরু করতে পারেন কিনা!