ক্রিকেটারদের সঙ্গে যে নায়িকাদের প্রেম পূর্ণতা পায়নি

বলিউড

প্রেম, ভালবাসা সবার জন্যই। যেকোন পেশার মানুষেরই প্রেম, ভালবাসা হতে পারে। এক্ষেত্রে ক্রিকেটাররা পিছিয়ে নেই। ভারতীয় ক্রিকেটাররাও মজেছিলেন বলি সুন্দরীদের প্রেমে। সুন্দরীরাও কিন্তু পিছিয়ে নেই। তারাও জড়িয়ে পড়েছিলেন ক্রিকেটারদের প্রেমে। তবে অনেকেরই প্রেম রয়ে গেছে অপূর্ণ। পূর্ণতা পায়নি, অনেকেরই প্রেম। তাতে কী? ভালবাসা তো অমৃত!

সৌরভ গাঙ্গুলী ও নাগমা
নাগমারর সঙ্গে সৌরভ গাঙ্গুলীর সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি বলিউডে। জল্পনা বিশ্বাসে পরিবর্তিত হয়, যখন দু’জনকে একটি মন্দিরে এক সঙ্গে দেখা যায়। এই সম্পর্ক নিয়ে নাগমা একবার মুখ খুলেছিলেন। তবে সৌরভ একবারও না। আবেগের সুরে নাগমা বলেছিলেন, ‘সম্পর্কটা বেশি দিন টিকলে একজনের ক্যারিয়ারটা শেষ হয়ে যেতে পারত।’

ওয়াসিম আকরাম ও সুস্মিতা সেন
ওয়াসিমের সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে বলিউডে অনেক কথা হয়েছিল এক সময়ে। ২০০৮ সালে একটি রিয়্যালিটি শো’তে কাজ করার সুবাদে সুস্মিতা আর ওয়াসিম আকরাম কাছাকাছি এসেছিলেন বলে শোনা যায়। এমনকি এ-ও রটে যে, দু’জনে নাকি বিয়ে করতে চলেছেন। কিন্তু না, সে সম্পর্ক বেশি দিন টেকেনি।

যুবরাজ সিং ও দীপিকা পাড়ুকোন
বলিউডে কান পাতলেই শোনা যায়, দীপিকা পাড়ুকোন আর যুবরাজ সিং নাকি শুধুই বন্ধু। কিন্তু দীপিকা যে দিন নিজের বাড়িতে যুবরাজের জন্মদিন হোস্ট করলেন, সে দিন অনেকেই মুখ বেঁকিয়েছিলেন। বন্ধুত্বের বাইরেও দু’জনের সম্পর্কের গুঞ্জনও তৈরি হয়ে গিয়েছিল সে দিন। কিন্তু পরে শোনা গিয়েছিল, দীপিকাই নাকি ব্রেকআপ করেছিলেন।

মহেন্দ্র সিং ধোনি ও দীপিকা পাড়ুকোন
শোনা যায়, দীপিকা পাড়ুকোনকে নাকি খুব পছন্দ ছিল মহেন্দ্র সিং ধোনির। দীপিকাকে একটি টি-টোয়েন্টি ম্যাচ দেখতে আসার জন্য আমন্ত্রণও জানিয়েছিলেন ধোনি। দীপিকাও এসেছিলেন। তারপর তো একদিন হুট করেই সাক্ষীকে বিয়ে করে বসলেন ধোনি।

রোহিত শর্মা ও সোফিয়া হায়াত
রোহিত আর সোফিয়া হায়াতের সম্পর্ক নিয়ে খুব জলঘোলা হয়েছিল বলিউডে। টুইটারে সোফিয়া দু’জনের সম্পর্কের কথা জানিয়েছিলেন। বলেছিলেন, ‘হ্যাঁ। আমি রোহিত শর্মার সঙ্গে ডেট করতাম। আর ওর সঙ্গে ডেট করতে চাই না। এবার একজন জেন্টালম্যানের সঙ্গে ডেট করতে চাই।’