চলচ্চিত্রে ফিরছেন পূর্ণিমা, থাকছে দারুন চমক!

টালিউড

এ মাসেই শুরু হচ্ছে জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমার নতুন দুই ছবির কাজ। ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে পাঁচ বছর পর চলচ্চিত্রে ফিরছেন এই অভিনেত্রী। দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ‘জ্যাম’ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আরিফিন শুভ। পাশাপাশি ‘গাঙচিল’-এ পূর্ণিমার সঙ্গে আবারও জুটি হিসেবে দেখা যাবে ফেরদৌসকে।

পাঁচ বছর পর চলচ্চিত্রে ফেরা এবং একসঙ্গে দুটো ছবিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘যে পাঁচ বছর নতুন চলচ্চিত্রে অভিনয় করিনি, সেই পাঁচ বছর কিন্তু একটার পর একটা চলচ্চিত্রে কাজ করার জন্য প্রস্তাব এসেছিল। কিন্তু গল্প কিংবা চরিত্র কোনোটাই আমার হৃদয় স্পর্শ করতে পারেনি। তাই কাজ করা হয়ে ওঠেনি। যে দুটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি সে ছবি দুটোয় বন্ধু ফেরদৌসকে পাচ্ছি সহশিল্পী হিসেবে। এটাও বাড়তি পাওনা বলেই ধরে নিয়েছি।’

এরই মধ্যে গাঙচিলের জন্য নোয়াখালীর লোকেশনও ঘুরে এসেছেন নির্মাতা। ‘জ্যাম’ ছবির লোকশনও চূড়ান্ত হয়েছে। এ মাসের যে কোনো দিন শুটিং শুরু করবেন। পূর্ণিমা চলচ্চিত্রের কাজের পাশাপাশি এখন ব্যস্ত আছেন উপস্থাপনা নিয়ে। এরই মধ্যে তার উপস্থাপনায় আরটিভির সেলিব্রেটি শো ‘এবং পূর্ণিমা’ দর্শকের মাঝে সাড়া জাগিয়েছে।