টালিউড তারকাদের সঙ্গে মাশরাফি কন্যা, দেখুন চোখ ধাঁধানো ছবিতে

টালিউড

বাংলাদেশের ক্রিকেটে সর্বকালের সেরা অধিনায়ক হিসেবে বিবেচনা করা হয় মাশরাফি বিন মুর্তজাকে। বাংলাদেশে তো বটেই, ওপার বাংলায়ও সমান জনপ্রিয় তিনি! তারই প্রমাণ সম্প্রতি ‘আনন্দবাজার সেরা বাঙালি ২০১৭’। পুরস্কার নিতে ভারতের কলকাতায় গিয়েছিলেন বর্তমানে ওয়ানডে ভার্সনের অধিনায়ক। সাথে নিয়ে গিয়েছিলেন কন্যা হুমায়রাকে। পুরষ্কারটি প্রদান করার জন্য যখন নড়াইল এক্সপ্রেসের নাম ঘোষণা করা হয়, তখন মেয়েকে নিয়েই মঞ্চে উঠেন ম্যাশ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টালিউডের জনপ্রিয় নায়ক দেব, নায়িকা কোয়েল মল্লিক, শ্রাবন্তী আর শুভশ্রীরা। তারা ফুটফুটে হুমায়রাকে দেখে কাছে টেনে নেন। মিষ্টি চেহারার কিংবদন্তি কন্যাকে সঙ্গে নিয়ে ছবি তোলার লোভ সামলাতে পারলেন না টালিউড সেলিব্রেটিরা। তাই ঝটপট ছবিও তোলেন ম্যাশ কন্যার সঙ্গে। মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা নিজের ফেসবুক অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট দিতেই তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

টালিউড তারকাদের সঙ্গে মাশরাফি কন্যা, দেখুন চোখ ধাঁধানো ছবিতে

প্রসঙ্গত, প্রতিবছর বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা বাঙালিদের পুরস্কৃত করে থাকে এবিপি মিডিয়া গ্রুপ। এবারের সংস্করণে খেলোয়াড় বিভাগের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়ে সেরা বাঙালি খেলোয়াড় নির্বাচিত হন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

মাশরাফির হাতে এই সম্মাননা পুরস্কার তুলে দেন ভারতের নারী ক্রিকেট দলের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারি ঝুলন গোস্বামী। এদিন মাশরাফি ছাড়াও আরও একজন বাংলাদেশির হাতে ওঠেছে সেরা বাঙালি পুরস্কার। অভিনয় শ্রেণিতে এই পুরস্কারে ভূষিত হয়েছেন জয়া আহসান। কলকাতার বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করে ইতোমধ্যে বেশ সুনাম কুড়িয়েছেন এই অভিনেত্রী।