এশিয়া কাপে তাঁর ছবি ভাইরাল। পরিচয় মিলল ‘রহস্যময়ী সুন্দরী’র

খেলাধুলা

এশিয়া কাপ শেষ হয়ে গিয়েছে। ফাইনালে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রোহিত শর্মার ছেলেরা। আর এশিয়া কাপ শেষ হতেই গ্যালারির সেই রহস্যময়ী সুন্দরীর পরিচয় জানাজানি হয়ে গেল।

এই সুন্দরী মন জিতে নিয়েছিলেন ক্রিকেটবিশ্বের। অবশেষে জানা গেল তাঁর পরিচয়। ছবি— টুইটার থেকে

এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচের দিন মাঠে হাজির ছিলেন এক সুন্দরী পাকিস্তানি সমর্থক। দুবাইয়ের গ্যালারিতে তাঁকে দেখে মন মজেছিল ভারতীয় ভক্তদের। সেই পাক-ভক্তের ছবি দেখার পরে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে ওই মুলুকে আরও বেশি ম্যাচ দেওয়ার আবেদন জানান।

সেই মেয়েটির নাম রিজলা রেহান। এশিয়া কাপ শেষ হয়ে গিয়েছে। ফাইনালে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রোহিত শর্মার ছেলেরা। আর এশিয়া কাপ শেষ হতেই রিজলা রেহানের পরিচয় জানা গিয়েছে। সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যাওয়া রিজলা রেহানের বাড়ি করাচিতে। কর্মসূত্রে তিনি দুবাইয়ে থাকেন। তাঁর ছবি যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল সাইটে সেপ্রসঙ্গে রিজলা বলেছেন, ‘‘ কোনওদিন স্বপ্নেও ভাবিনি আমি এত দ্রুত বিখ্যাত হয়ে যাব। আমি অসাধারণ কেউ নই। আমি একজন সাধারণ পাকিস্তানি মেয়ে।”

গ্যালারিতে খেলা দেখতে গিয়েছিলেন রিজলা। আর তখনই তিনি ক্যামেরাবন্দি হয়ে যান। রিজলা বলেছেন, ‘‘ম্যাচ চলাকালীন কেউ আমার ছবি তুলে নেয়। এটা আমার জানা ছিল না। এক বন্ধু হোয়াটসঅ্যাপে আমার সেই ছবি পাঠিয়ে দেয়। সেই ছবির নীচে ক্যাপশন লেখা- ইন্ডিয়া নে ম্যাচ জিত লিয়া হ্যায় লেকিন পাকিস্তান নে দিল জিত লিয়া হ্যায়। আমি প্রথমটায় কিছুই বুঝেত পারিনি। ভেবেছিলাম আমার সঙ্গে বুঝি মস্করা করছে আমার সেই বন্ধু।’’

কিন্তু সেই বন্ধু যে রসিকতা করছেন না, তা পরের দিন উপলব্ধি করতে পারেন রিজলা। আর এক বন্ধু রিজলাকে ফোন করে জানান, রেডিওর সাংবাদিকরা তাঁকে খুঁজছে। সাক্ষাৎকার চান তাঁর। রিজলা তাঁর স্বামীকে সব জানান। তাঁর স্বামী উপদেশ দেন স্ত্রীকে, ‘‘পাঁচ মিনিটের খ্যাতি উপভোগ করো।’’

রিজলা নিজের ইচ্ছার কথা জানিয়ে বলেছেন, কোনও একদিন তিনি ভারতে আসতে চান। ভারতীয় মুভি, বিগ বস, শাহরুখ খান, সলমন খান ও শাড়ির বিরাট ভক্ত রিজলা। খোলামেলা জানিয়ে দেন তিনি।