যেভাবে অভিনয়ে এলেন বলিউড অভিনেত্রী কাজল

বলিউড

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল। ইন্ডাস্ট্রিতে কাজ করছেন দুই দশকের অধিক সময়। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘মাই নেম ইজ খান’, ‘কাভি খুশি কাভি গাম’র মতো অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

পর্দায় বলিউড কিং শাহরুখের যোগ্য সঙ্গী ভাবা হয় তাকে। এখনো কাজলকে এক মুহূর্ত দেখার অপেক্ষায় থাকেন দর্শক। অভিনয়ে তার সাফল্যগাথা বলে শেষ করা যাবে না। সেই কাজল কিনা অভিনয়েই আসতে চাননি। তিনি নিজেই জানালেন এই অবাক করা তথ্য।

সম্প্রতি কাজল তার নতুন ছবি ‘হেলিকপ্টার এলা’র প্রচারের জন্য হাজির হয়েছিলেন একটি অনলাইন লাইভ শোতে। সেখানেই তিনি জানান, কখনো অভিনেত্রীই হতে চাননি তিনি।

কাজল বলেন, ‘কখনো অভিনয় করবো বা অভিনেত্রী হবো এমন ইচ্ছাই ছিল না। অভিনয় করে টাকা কামানো যায় সেটাও বিশ্বাস করতাম না। শুধু তাই নয় বলিউড এবং পেশা হিসেবে অভিনয়কে সবচেয়ে অনিশ্চিত পথ হিসেবেই ভাবতাম আমি।’

তবে কেমন করে এলেন অভিনয়ে? সে কথাও জানালেন কাজল। বলেন, ‌‌‘মা তানুজাকে দেখেই অভিনয়ের জন্য আগ্রহী হই। মায়ের তারকাখ্যাতি, তার নাম ডাক দেখে অনুপ্রাণিত হয়েছিলাাম। আরা এখন অভিনয়ের চেয়ে আনন্দের আর কিছু খুঁজে পাই না।’

মুক্তির অপেক্ষায় আছে কাজলের নতুন ছবি ‘হেলিকপ্টার এলা’। ছবিটিতে একজন আধুনিক মায়ের ভূমিকায় দেখা মিলবে তার।