ধোনির সঙ্গে এক দলে খেলে মাঠ মাতালেন প্রিয়াঙ্কার স্বামী নিক

খেলাধুলা

আপাতত জাতীয় দল থেকে সাময়িক বিরতিতে ধোনি। বিরাট কোহলির নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। এরপর পাঁচ ম্যাচের ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে দুই দল। ২০১৪ সালে সাদা পোশাককে বিদায় জানিয়েছেন ধোনি। ফলে ক্যারিবিয়ানদের বিপক্ষে টেস্ট খেলছেন না তিনি।

এই সুযোগে ফের মাঠে নামলে এমএসডি। তবে ক্রিকেট পিচ নয় ফুটবলের ময়দানে নেমে পড়লেন ভারতের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক। বলিউড তারকাদের সঙ্গে চ্যারিটি ম্যাচ অংশ নিয়েছেন। মজার বিষয় হচ্ছে, সেই ম্যাচে সঙ্গে ছিলেন দেশটির জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপরার হবু বর নিক জোনাসও।

মুম্বইাতে আয়োজিত এই ম্যাচে ধোনির সঙ্গে মাঠে নেমেছিলেন আদিত্য রায় কাপুর, কুনাল খেমু, দিনো মোরিয়াও। সদ্যই প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন মার্কিন গায়ক নিক। প্রিয়াঙ্কাও নিজের ইনস্টাগ্রামে ম্যাচটির ছবি পোস্ট করেছেন। এমনকি নিজেও এই ম্যাচের সমর্থনে মাঠে হাজির হন।

খেলার শেষে নিকের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন ধোনি। আমেরিকায় ক্রিকেট তুলনামূলক অজনপ্রিয়। তবে স্ত্রী প্রিয়াঙ্কার কাছে ধোনির বীরত্বের গল্প শুনেছেন বলে জানিয়েছেন নিক।