এবার বাপ্পী নিয়ে আসছে দুই নবাগত নায়িকা

টালিউড

বছরের শুরুতে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবি মুক্তির মধ্য দিয়ে আলোচনায় আসেন বাপ্পী চৌধুরী। শাহ নেওয়াজ শানু পরিচালিত এই ছবিতে বাপ্পীর বিপরীতে অভিনয় করেন মাহিয়া মাহি। ছবিটি ব্যবসায়িকভাবে সফলতা পাওয়ায় বাপ্পীকে নিয়ে আশা তৈরি হয় নির্মাতাদের মধ্যে। আর এ কারণেই এই মাসে মুক্তি পেতে যাচ্ছে বাপ্পীর আরো দুটি ছবি।

আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে দুটি ছবি। দুটি ছবিতেই নায়ক হিসেবে দেখা যাবে বাপ্পীকে। ছবিগুলো হলো ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ও এম এ সাখাওয়াত হোসেন পরিচালিত ‘আসমানী’। নায়ক বাপ্পীর হাত ধরে এই দুই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র অভিষেক হচ্ছেন দুই নবাগত নায়িকার। ‘নায়ক’ ছবিতে আছেন অধরা খান ও ‘আসমানী’ ছবিতে দেখা যাবে সুস্মি রহমানকে।

কবি জসীমউদ্‌দীনের লেখা ‘আসমানী’ কবিতার ছায়া অবলম্বনে এম এ সাখাওয়াত হোসেন নির্মাণ করেছেন ‘আসমানী’। ছবিটি নিয়ে সাখাওয়াত হোসেন বলেন, ‘আমরা ছবিটি মুক্তি দিতে প্রস্তুত। আগামী ১২ তারিখে মুক্তির জন্য এরই মধ্যে আমরা প্রচার শুরু করেছি। ফেসবুকে প্রচার চালানো হচ্ছে। পাশাপাশি সারা দেশে এরই মধ্যে আমরা পোস্টার দিয়েছি। যে সিনেমা হলগুলোতে মুক্তির জন্য কথা চলছে, সেখানে মাইকিং করা হচ্ছে। তা ছাড়া সিনেমা হলগুলোতে আমরা ছবির ট্রেইলার দেখাচ্ছি। আশা করি, সবাই ছবিটি পছন্দ করবেন।’