রোহিতের ‘চুমো’ কাণ্ড: এসব কী হচ্ছে ভাবি?

খেলাধুলা

এই তো কয়েক দিন আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ চলাকালীন মাঠের ভিতরে প্রবেশ করেন এক ভারতীয় দর্শক। ক্যাপ্টেন কোহলি ‘চুমো’ দেয়ার উদ্দেশ্যে। এবার সেই রেশ কাটতে না কাটতে ঘটলো আরো এক কাণ্ড। এবার কোহলি নয়, ‘হিটম্যান’। বিজয় হাজারে টুর্নামেন্টে ব্যাটিং করছিলেন রোহিত, এমন সময় এক ভক্ত মাঠে প্রবেশ করে। মাঠে ঢুকেই রহিতের পায়ে সালাম করেন ভক্ত। এখানেই শেষ নয়।
কোহলি ভক্তের সেলফির দাবি মিটিয়ে ‘চুমো’র হাত থেকে কোনোমতে নিজেকে এড়ালেও ভক্তের চুমো এড়াতে পারেননি রোহিত।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হায়দরাবাদ টেস্ট চলার সময় ওই ভক্ত কোহলিকে অভিবাদন জানানোর একপর্যায়ে ভারতীয় অধিনায়ককে জড়িয়ে ধরে চুমো খেতে চেয়েছিলেন। কিন্তু কোহলি কোনোমতে নিজেকে সামলান। কিন্তু রোহিত শর্মার গালে চুমো দিয়েই তবে ছেড়েছেন মুম্বাইয়ের এক ভক্ত। টেস্ট স্কোয়াডে না থাকা রোহিত বিজয় হাজারে ট্রফিতে মুম্বাই আর বিহারের মধ্যকার একটি ওয়ানডে ম্যাচ খেলেছিলেন। সেখানেই ঘটে এ ঘটনা।
রোহিতের চুমোর শিকার হওয়া নিয়ে সৃষ্টি হয়েছে বেশ হাস্যরসের। সবচেয়ে সেরা রসিকতাটা করেছেন তার স্ত্রী ঋতিকা সাজদেহ। সতীর্থ যুজবেন্দ্র চাহাল পত্রিকার পাতায় ছাপা হওয়া ভক্তের চুমোর ছবি টুইট করে ঋতিকাকে প্রশ্ন করেন, ‘ভাবী, এসব কী হচ্ছে?’ সঙ্গে সঙ্গে ঋতিকার উত্তর, ‘আমি আর তুমি কঠিন প্রতিদ্বন্দ্বিতার মধ্যে পড়ে গেলাম হে!’