জাতীয় দলের দুই সতীর্থের নবজাতক সন্তান ও স্ত্রীদের দেখতে হাসপাতালে মুশফিক-রিয়াদ

খেলাধুলা

দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে দেশে ফিরে গত বছরের ৩১ অক্টোবর হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন তাসকিন আহমেদ। দীর্ঘদিনের প্রেমিকা সৈয়দা রাবেয়া নাঈমার সঙ্গেই ঘর বাঁধেন তরুণ প্রতিভাবান এই ক্রিকেটার। বিয়ের ১১ মাসের মাথায় ২৯ সেপ্টেম্বর, শনিবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তাসকিনপত্নী।

পরদিন সকালে একই হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন জাতীয় দলের তারকা ওপেনার ইমরুল কায়েসের স্ত্রী রুবাইয়া ইসলাম। জাতীয় দলের দুই সতীর্থের নবজাতক সন্তান ও স্ত্রীদের দেখতে ১ অক্টোবর, সোমবার রাজধানীর স্কয়ার হাসপাতালে উপস্থিত হয়েছিলেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। সঙ্গে ছিল তাদের পরিবারও।

এ সময় তাসকিন ও ইমরুলের পুত্রদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান মুশফিক-রিয়াদ-মিষ্টি-মন্ডি-মায়ানরা। তোলেন বেশ কিছু ছবিও। সে সব ছবির মধ্য থেকে বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও পোস্ট করেন তাসকিন। ছবিগুলোতে দেখা যায়, তাসকিন পুত্রের সঙ্গে কখনো মুশফিক পরিবার, আবার কখনোবা মাহমুদউল্লাহ পরিবার।

আবার মুশফিকপুত্র মায়ান ও তাসকিন পুত্রের একটি ছবিও আপলোড করেছেন তাসকিন। যেখানে মুশফিক পুত্র মায়ান অবাক বিস্ময়ে তাকিয়ে রয়েছেন তাসকিনপুত্রের দিকে। এ ছাড়া মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি ও মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি কোলে নিয়েছেন তাসকিন পুত্রকে।