ফাইনাল খেলা দমিয়ে রাখতে পারেনি শাকিবের সিনেমা!

ঢালিউড

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও কলকাতার দুই নায়িকা নুসরাত ও শায়ন্তিকা অভিনীত ‘নাকাব’ বাংলাদেশের ১১৫ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আজ । অন্যদিকে বাংলাদেশ ও ভারতের এশিকা কাপের ফাইনাল খেলা আজ বিকালে শুরু হয়েছে । আর এই ফাইনাল খেলার মাঝে কেমন চলছে শাকিব খানের নাকাব। সে খবর নেওয়ার চেষ্টা করেছে পেইজ থ্রি।

ঢাকার বেশ কয়েকটি সিনেমা হল সরজমিনে ঘুরে দেখা গেছে, ওপেনিং শো থেকেই ভীড়।আস্তে আস্তে সে ভীড় বাড়তে থাকতে। রাজধানীর বাণিজ্যিক এলাকা মতিঝিলের মধুমিতা হলে চলছে নাকাব। সেখানেও ছিল শাকিব ভক্তদের ঢল।

মধুমিতার কর্তৃপক্ষ পেইজ থ্রি’কে জানিয়েছেন, সকাল থেকে যে কয়টা শো চলছে সবগুলোই হাউজফুল ছিল। খেলার সময় কেমন চলছে এমন প্রশ্নে তিনি জানিয়েছেন সে সময়ও হলে ভালো দর্শক ছিলো।

রাজধানীর সনি সিনেমা হল এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হোসেন জানিয়েছন, ওপেনিং শো থেকেই শাকিব খানের নাকাব হাউজফুল। আজকের ফাইনাল খেলা শাকিবের সিনেমায় তেমন কোন প্রভাব পড়েনি।

শাকিব খান নিজেও খেলা দেখছেন এবং সিনেমার খবরও নিচ্ছেন। মুঠোফোনে শাকিব খান পেইজ থ্রি’কে জানিয়েছেন, ‘প্রায় সবখানেই নাকাব হাউজফুল যাচ্ছে। এটা আমার জন্য একটি খুশির সংবাদ। আজকে এশিয়া কাপের ফাইনাল খেলা তাই চিন্তায় ছিলাম, যেহেতু আমরা ক্রিকেট পাগল জাতি। সে কারণে সন্ধ্যায় বেশি খবর নিয়েছি সিনেমার। সবাই বলেছে ফাইনাল খেলা সিনেমায় তেমন প্রভাব ফেলেনি। আশা করছি নাকাব বাংলাদেশেও ভালো ব্যবসা করবে।’

ঢাকার বাইরের সিনেমা হল থেকেও নাকাব ছবির ব্যবসায়িক বেশ ইতিবাচক সাড়া পাওয়া গেছে। খেলার পাশাপাশি শাকিব খানকেও যে দর্শক ভালোবাসে এই সিনেমাই তার প্রমান।

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘নাকাব’ ছবিটি পরিচালনা করেছেন রাজিব বিশ্বাস। ভৌতিক এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। গেল ২১ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পায় ছবিটি। বাংলাদেশে ছবিটি সাফটা চুক্তিতে আমদানী করেছে জাজ মাল্টিমিডিয়া।